Header Ads Widget

Responsive Advertisement

আমির খানের মেয়ে ইরার বিয়ের ভিডিও ভাইরাল

 

আমির খানের মেয়ে ইরার বিয়ের ভিডিও ভাইরাল 

 অনেক প্রতীক্ষার পর সামাজিক বিধি মেনে নতুন জীবন শুরু করেছেন বলিউড তারকা আমির খানের মেয়ে ইরা খান। উদয়পুরের খ্রিষ্টান রীতি মেনে, পরিবারের সবার উপস্থিতিতে বিয়ে করলেন ইরা ও তার বর নুপূর।

 তাদের প্রেম দীর্ঘদিনের। তারা মুম্বাইতে সেরেছিলেন আইনি বিয়ে। সোশ্যাল মিডিয়ায় এরই মধ্যে ছড়িয়ে পরেছে ইরা আর নুপূরের বিয়ের বিভিন্ন মুহূর্ত।

 উদয়পুরে বিয়ে করেছেন ইরা আর নুপূর। যেখানে বলিউডের অধিকাংশ নায়িকারাই যেখানে বিয়ের জন্য বেছে নেন লাল বা মেরুনের শেড। সেখানে ইরা বেছে নিয়েছিলেন একেবারে ধবধবে সাদা গাউন। লেহেঙ্গা পরেননি ইরা। ক্রিষ্টান রীতি মেনে সাদা গাউন পরেছিলেন তিনি।

 ইরার মাথায় ছিল ফুলেল টিয়ারা ও সাদা ওড়না। হালকা মেকআপ করেছিলেন তিনি। অন্যদিকে নূপূর পরেছিলেন বাদামি শেডের ব্লেজার ও সাদা শার্ট। সাদা জুতা পরেছিলেন ইরা। হাতে ছিল সাদা ফুলের তোড়া। সোশ্যাল মিডিয়ায় এরই মধ্যে ছড়িয়ে পড়েছে ইরা ও নুপূরের বেশ কিছু ভিডিও। যা এরই মধ্যে ভাইরাল হয়েছে। তাদের ভক্তদের ওয়ালে ওয়ালে ঘুরছে।

 

ইরা ও নুপূর খ্রিষ্টান রীতিতে বাঁধা পড়েছেন নতুন বন্ধনে। মেয়ের বিয়েতে আবেগপ্রবণ হয়েছেন আমির, তবে আনন্দও করেছেন। উপস্থিত ছিলেন পরিবারের অন্যান্য লোকজনও।

নাচ থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানেরও আয়োজন হয়েছিল এদিন। আমন্ত্রিত ছিলেন অনেকেই। সোশ্যাল মিডিয়ায় এখনো কোনো ছবি শেয়ার করেননি নুপূর বা ইরা কেউই। আমির খান এমনিতেই সোশ্যাল মিডিয়া থেকে অবসর নিয়েছেন দীর্ঘদিন। তবে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া সমস্ত ভিডিও এরই মধ্যে ভাইরাল।

 আরও পড়ুন: বিয়ে করলেন আমির খানের মেয়ে ইরা 

 শুধু বিয়ে নয়, উদয়পুরের সেই রাজকীয় প্যালেসে আয়োজন করা হয়েছিল সংগীত থেকে শুরু করে অন্যান্য রীতিনীতিও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই সব ছবিও।

 সংগীতের দিনে গাঢ় মেরুন রঙের লেহেঙ্গা পরেছিলেন ইরা। তার হাতে ছিল মেহেন্দি। এদিন নাচের অনুষ্ঠানে অংশগ্রহণ করেন আমির ও নুপূরও। মঞ্চ তৈরি করে সেখানে অনুষ্ঠানের আয়োজন করা হয়। সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল ইরা ও নুপূরের বিয়ের সেই সব ভিডিও।

Post a Comment

0 Comments